ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘ড্রিমগার্ল’, নাম ভূমিকায় অধরা

এই লেখাটি 8 বার পঠিত

21014630713363_10212606794549264_600515871990874112_nচিত্রনায়ক বাপ্পির বিপরীতে অভিনয় করছেন অধরা। ইস্পাহানি আরিফ জাহানের ‘নায়ক’ নামের ছবিটির শুটিং শুরু হয় চলতি বছরের জানুয়ারির প্রথমভাগে। ছবির শুটিং এখনো পুরোপুরি শেষ হয়নি। এরই মাঝে এলো নতুন খবর।

ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘ড্রিমগার্ল।’ আর এই ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন অধরা। তবে ‘নায়ক’ ছবিতে অধরার নায়ক বাপ্পি হলেও এই ছবিতে অধরার বিপরীতে কে থাকছেন বা কে নায়ক হচ্ছেন তা জানা যায়নি। এটাকে চমক হিসেবে অভিহিত করেছেন নির্মাতা।

নির্মাতা এমএন ইস্পাহানি নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন, নায়ক ছবি মুক্তির পূর্বেই আলোচনার তুঙ্গে নায়িকা অধরা খান! এবার ইস্পাহানি আরিফ জাহান এর পরবর্তী ছবি ‘ড্রিমগার্ল’-এর ড্রিম গার্ল হয়ে হয়ে আসছেন অধরা খান! থাকবে আরো অনেক চমক।

উচ্ছ্বাস প্রকাশ করে অধরা বলেন, নায়ক ছবির কাজ করার মুহূর্তগুলো দারুণ অভিজ্ঞতার। এটা আমার ক্যারিয়ারের জন্য ইতিবাচক হয়ে আসবে। ‘ড্রিমগার্ল’ ছবিতে আমাকে মূল চরিত্রে নির্বাচিত করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি নির্মাতাসহ সংশ্লিষ্টদের নিকট। আমার স্বপ্নের টিমের সাথে স্বপ্নসারথি হয়ে কাজ করবো ভাবতেই ভালো লাগছে।

এর আগে অধরা খান শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে অভিনয় করেছেন। ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটির শুটিং শেষ হয়ে এখন সম্পাদনার কাজ চলছে। আর ‘মাতাল’ ছবির শুটিং সম্প্রতি শেষ হয়েছে। ছবি দু’টি মুক্তির তালিকায় যুক্ত হবে শিগগির। এমনটা নির্মাতা সূত্রে জানা গেছে।

Telecom Bangla

ঢাকা অফিসঃ ১৬২ পশ্চিম ধানমন্ডি, ঢাকা ফোন :০১৯১১-৩১৬৯৮৮
ই-মেইল:moretaza@gmail.com
যুক্তরাস্ট্র অফিস :৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, টেলিকম বাংলা.কম, ২০১৪-২০১৬